ভারতে চিকিৎসা

ভারতবর্ষ- স্বাস্থ্য-পরিচর্যার এক মুখ্য গন্তব্য!

যোগাসন, আয়ুর্বেদ শাস্ত্র এবং চরক সংহিতার উৎপত্তি-স্থল ভারতবর্ষে, ইদানিংকালে চিকিৎসার কদর এতটাই বেড়েছে যে, যে কোনো রোগের চিকিৎসা ও আরোগ্যলাভের ক্ষেত্রে এটি প্রথম শ্রেণীর গন্তব্যে পরিণত হয়েছে; কারণ যত্ন এবং পরিচর্যার সার্বিক গুণমানে ভারতের চিকিৎসা ব্যবস্থা এখন সব দিক থেকেই অত্যুৎকৃষ্ট। আজকাল ভারতে বিশ্বমানের সুবিধা যুক্ত হাসপাতালগুলিতে অন্য বিদেশী হাসপাতালগুলির চেয়ে অনেক কম খরচে বিভিন্ন জটিল রোগের চিকিৎসা হচ্ছে। এবং, সবটাই সম্ভব হচ্ছে বিশ্বজন স্বীকৃত ডাক্তারদের সফল পেশাদারিত্বের সাহায্যে।

আপনার একমাত্র পছন্দ শুধুমাত্র এটিএন মেডিকেয়ার - কেন?

একান্তভাবে নিয়োজিত প্রতিনিধি

এটিএন মেডিকেয়ার হল দেশ-বিদেশের চিকিৎসাপ্রার্থীদের জন্য একসঙ্গে সমস্ত ধরনের চিকিৎসা বিষয়ক সমস্যার সহজ সমাধান, যে আপনার সমস্ত রোগ-চিন্তা দূর করে মানসিক শান্তি ফিরিয়ে দিতে বদ্ধ পরিকর। আপনার কী ধরনের চিকিৎসা সংক্রান্ত সাহায্য লাগবে তা বুঝে নিয়ে, আমাদের পক্ষ থেকে একান্তভাবে আপনার জন্যই নিয়োজিত কেস ম্যানেজার আপনার সমস্ত দায়িত্ব নিয়ে নেবেন। আমরা জানি চিকিৎসার জন্য বিদেশ-সফর বেশিরভাগ সময়েই অতিরিক্ত আশঙ্কা বয়ে আনে। তাই তো চিকিৎসা পেতে নানা দেশের সীমা পার করে আসা আপনাদের সকলের জন্য আমরা আমাদের বিশ্বাসের, ভরসার, স্বচ্ছতার, আতিথেয়তার এবং সর্বোপরি সব রকম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি।

আপনার আরো অন্য কোনো সাহায্য প্রয়োজন? চিন্তা করবেন না, আমরা তো আছি!

প্রয়োজনে স্থানীয় SIM কার্ডের ব্যবস্থা করে, আর্থিক মুদ্রা বিনিময়ের সুযোগ করে দিয়ে এবং স্থানীয় সাধারণ জ্ঞানের দরকার হয় এমন যে কোনো ছোট/বড় প্রয়োজন মিটিয়ে, এটিএন মেডিকেয়ার পরদেশী চিকিৎসা-প্রার্থীদের মধ্যে তুমূল জনপ্রিয় হয়ে উঠেছে। আমরা আসলে আমাদের প্রতি নির্ভরশীল পরদেশী চিকিৎসা-প্রার্থীদের নিজেদের বাড়িতে তারা যেমন স্বচ্ছন্দে থাকেন সেই সকল সম্ভাব্য স্বস্তি ও স্বাচ্ছন্দ্যই দিতে চাই। আমরা আপনার পাশে থাকলে দেখবেন, আপনার আর কখনোই নিজেকে একা বলে মনে হচ্ছে না।

১০০% স্বচ্ছতা

এটিএন মেডিকেয়ার- তার স্বচ্ছতার বিষয়েও যথেষ্ট জনপ্রিয়। আপনার চিকিৎসা-কেন্দ্রে ভর্তি থাকাকালীন সমস্ত রসিদে আপনি কোন পরিষেবার জন্য কী প্রদান করছেন তা বিস্তারিতভাবে লেখা থাকে। এটিএন মেডিকেয়ার–এর পরিষেবা প্রদত্ত চিকিৎসা, ক্লিনিক, ওষুধ, যাতায়াত এবং অস্থায়ী আবাসের সমস্ত মূল রসিদই গ্রাহককে দেওয়া হয় যাতে আপনার কখনও মনে না হয় যে আপনি প্রতারিত হয়েছেন। এটিএন মেডিকেয়ার- সবসময়েই সততা ও ন্যায্য–ব্যবসার বিশ্বাসযোগ্যতাকে অগ্রাধিকার দিয়ে থাকে, যেটি তার তুলনারহিত গৌরবাণ্বিত পথের দিশারী।

চ্যাট সহায়তা

আমাদের অন্যতম বিশিষ্ট বৈশিষ্ট্য হল, আপনার সফরের বিষয় থেকে শুরু করে যে কোনো চিকিৎসা বিষয়ক সাহায্যের প্রতিটি পদক্ষেপেই আপনি আমাদের সঙ্গে অন-লাইন চ্যাট করবার সহায়তা এবং এর ফলে হাল নাগাদ তথ্য পাচ্ছেন। আমাদের টেলি-সহায়ক আপনার মনে আসা দরকারী বা অদরকারী, সমস্ত প্রশ্নের উত্তর দিতে সবসময় প্রস্তুত রয়েছেন।